আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জে ৯ লাখ গাছের চারা বিতরণ করছে গ্রামীণ ব্যাংক

নিজস্ব  প্রতিনিধি : জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে ৯ লাখ ৩৭ হাজার ৭৮১টি ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করছে গ্রামীণ ব্যাংক। গ্রামীণ ব্যাংকের কিশোরগঞ্জ জোনের ৭১টি শাখার মাধ্যমে নারী সদস্যদের মাঝে এসব গাছের চারা বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সদর উপজেলার লতিফাবাদ শাখায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন গ্রামীণ ব্যাংক কিশোরগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মো. হুমায়ুন কবীর। এসময় উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার মোহাম্মদ ছানোয়ার হোসেন, মোহাম্মদ আজিজুর রহমান, লতিফাবাদ শাখার ব্যবস্থাপক আবুল কাসেমসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

গ্রামীণ ব্যাংক কিশোরগঞ্জ জোনের জোনাল ম্যানেজার মোহাম্মদ হুমায়ুন কবীর জানান, জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জ জোনের ৭১টি শাখার ৩ হাজার ৩৬৮টি কেন্দ্রে সকল সদস্যদের মাঝে ৯ লাখ ৩৭ হাজার ৭৮১টি ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হচ্ছে। তিনি জানান, এটি একটি ধারাবাহিক প্রক্রিয়া আগামী সেপ্টেম্বর মাস পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে। এবার সারা বাংলাদেশে ৩ কোটির অধিক গাছের চারা বিতরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category