আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপিত

শফিক কবীর  ঃ “আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এ প্রতিপাদ্য স্লোগানে যথাযথ মর্যাদায় কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করা হয়েছে।
২২ অক্টোবর (রবিবার) সকাল ১০ টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।


উক্ত আলোচনা সভায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মহুয়া মমতাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন – সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়ুয়া, জেলা সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এম এ আফজল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, জেলা ট্রাফিক ইন্সপেক্টর মো.শাহজাহান, সহকারী কমিশনার রওশন কবির, সহকারী কমিশনার এস এম মেহেদি হাসান, জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন মানিক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, নিরাপদ সড়ক চাই(নিসচা) জেলা শাখার সভাপতি ফিরোজ উদ্দিন ভূঁইয়া, ক্যাব সভাপতি সাংবাদিক আলম সারোয়ার টিটু, শ্রমিক ইউনিয়নের সভাপতি কাইসার আহমেদ কাইয়ুম।
সহকারী কমিশনার আজিজা বেগমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা মালিক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক আলমগীর মুরাদ রেজা, নিসচা’ জেলা শাখার সাধারণ সম্পাদক শফিক কবির, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, অর্থ সম্পাদক ফারুকুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক রুবি আক্তার সহ জেলা বিআরটিএ শাখার কর্মকর্তা বৃন্দ, পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ, নিরাপদ সড়ক চাই আন্দোলনের সদস্যগণ এবং পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এর আগে নিরাপদ সড়ক চাই (নিসচা)কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে
শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বর থেকে একটি র‌্যালী বের করে শহরের বিভিন্ন স্থানে পথচারী, যাত্রী-চালক ও সর্বসাধারণের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category