আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ আসাদুল ইসলাম মিন্টু ত্রিশাল প্রতিনিধিঃ” “প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ”” এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ত্রিশালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৮ই এপ্রিল (বৃহস্পতিবার) সকালে দুখু মিয়া শিশু পার্কের ইউএনও মুক্তমঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সংসদ সদস্য ও শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান এমপি।
উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. নাজনীন সুলতানা।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন,উপজেলা কৃষক লীগের সভাপতি মাহবুবুল আলম, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শহিদুল ইসলাম স্বপন প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রদর্শনীতে ঘুরে ঘুরে মেলা পরিদর্শন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. এমদাদুল হক।
উল্লেখ্য উক্ত অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতা করেন,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) ও প্রাণিসম্পদ অধিদপ্তর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category