আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

মোঃ আসাদুল ইসলাম মিন্টু ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশালে একটি পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার রায়মনি হাসমতের মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার মঞ্জপাড়া গ্রামের মৃত আঃ মান্নান মিয়ার ছেলে মোঃ আইনুল হক (২৫),  শেরপুর জেলার শ্রীবরদী থানার গিলাগাছা গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ রবিউল (২৬), ময়মনসিংহ জেলার ভালুকা পৌর এলাকার ৮ নং ওয়ার্ড কাঠালী এলাকার নজরুল শেখের ছেলে মোঃ তামিম (২২), শেরপুর জেলার শ্রীবরদী থানার ভারারা গ্রামের মোঃ ছোহরাব মিয়ার ছেলে মোঃ হযরত আলী (২৩) এবং শেরপুর জেলার ঝিনাইগাতি থানার কান্দুলী গ্রামের মোঃ নিরু মিয়ার ছেলে মোঃ রমজান আলী (২২)।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ত্রিশাল থানার ওসি মো. কামাল হোসেনের নির্দেশে এসআই আব্দুল করিম, এসআই বিকাশ চন্দ্র সরকার, এসআই তপু চক্রবর্তী সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ তাদের ধাওয়া করে। এসময় ডাকাতদল গাড়ি নিয়ে ময়মনসিংহের দিকে অগ্রসর হতে থাকলে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা আটকিয়ে দিয়ে তাদের আটক করে পুলিশ।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, গ্রেফতাকৃরা আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন তারা দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করে করে আসছিলো। ডাকাতির প্রস্তুতির সময় আইনুল হক, রবিউল, তামিম, হযরত আলী ও রমজান আলী নামের ৫ ডাকাতকে আটক করতে পারলেও দৌরে পালিয়ে যায় আরও ৬/৭ জন। আটককৃতদের নামে মামলা রজু করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি কালো রংঙ্গের মাহেন্দ্র পিকআপ ( যাহার রেজিষ্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো ন-১৭-৫০৬৯)  একটি লোহার পাইপ, একটি লোহার তালা ভাঙ্গার বেনা, একটি লোহার হাতল যুক্ত হাতুরী, একটি হ্যান্ড কাটার ও ৫০ ফুট প্লাষ্টিকের রশি উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category