আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবসে ত্রিশাল উপজেলা প্রেসক্লাব এর শ্রদ্ধা নিবেদন

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃ

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সারাদেশে জাতির সূর্য সন্তানদের শ্রদ্ধাভরে স্মরণ করছেন সর্বস্তরের মানুষ।
ময়মনসিংহের ত্রিশালের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন “ত্রিশাল উপজেলা প্রেসক্লাব” বিজয়ের প্রথম প্রহরে (দরিরামপুর বাসস্ট্যান্ডে) নির্মিত স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্বরণে পুষ্পস্তবক অর্পণ করেন।
পুষ্পস্তবক অর্পণে উপস্থিত ছিলেন , ত্রিশাল উপজেলা প্রেসক্লাব-এর সভাপতি সারোয়ার জাহান জুয়েল, সহ-সভাপতি খ.ম শফিকুল হক, সাধারণ সম্পাদক ফখরুদ্দীন আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক মোমিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আসাদুল ইসলাম মিন্টু, দপ্তর সম্পাদক আব্দুল মালেক,আইন বিষয়ক সম্পাদক জাকিয়া বেগম আকলিমা,সদস্য জহিরুল কাদের কবীর, এশিয়ান টিভির ত্রিশাল প্রতিনিধি তাসলিমা প্রমুখ।

এর আগে প্রথমে শ্রদ্ধা জানান স্থানীয় সাংসদ ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী, এমপি’র পক্ষে উপজেলা নির্বাহী অফিসারসহ প্রতিনিধিদল এবং বীর মুক্তিযোদ্ধারা।
পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ত্রিশাল পৌরসভার পক্ষে প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর রাশিদুল হাসান বিপ্লবসহ সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোঃ শামসুদ্দিন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তাসহ সাধারণ মানুষ শ্রদ্ধা জানান জাতির সূর্যসন্তানদের প্রতি। ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় জানান তারা।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের মানুষ স্মৃতির মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category