আজ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বিজয় দিবস শ্যূটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে
কিশোরগঞ্জ জেলায় অনুষ্ঠিত হলো বিজয় দিবস শ্যূটিং প্রতিযোগিতা।

কিশোরগঞ্জ রাইফেল ক্লাব এবং কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ১৫ ডিসেম্বর সকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে ৫টি ইভেন্টে ৮০ জন প্রতিযোগী অংশ নেয় এই প্রতিযোগিতায়।

নবীন ৩০ জন এবং বর্তমান ৩০ জন শ্যূটার অংশ নেয় ১০ মিটার এয়ার রাইফেল, এয়ার গান এবং এয়ার পিস্তল ইভেন্টে।

নবীনদের ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে অংশ নিয়ে এতে প্রথম স্থান লাভ করে নুসাইবা তাসনিম নিরা, দ্বিতীয় আফিফা আফরিন আশফী এবং তৃতীয় হয়েছেন হুমাইরা। নবীনদের এয়ার পিস্তল ইভেন্টে প্রথম কনিকা রায়, দ্বিতীয় মাহফুজুর রহমান এবং তৃতীয় হয়েছেন মির্জা বেগ।
এদিকে বর্তমান শ্যূটারদের ১০ মিটার এয়ারগান ইভেন্টে প্রথম হয়েছেন নওশীন তাসনিম ইফা, দ্বিতীয় ফাবিহা জান্নাত ফাইজা এবং তৃতীয় হিসানুল।
১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে প্রথম হয়েছেন নুরুজ্জামান হিসান, দ্বিতীয় ইফতেখার আলম পিয়াল এবং তৃতীয় রাব্বি। আমন্ত্রিত অতিথি এবং সাবেক শ্যূটারদের নিয়ে আয়োজন করা হয় ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্ট। এই ইভেন্টে প্রথম হয়েছে
কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদুল হক শেখর, দ্বিতীয় হয়েছেন সাবেক জাতীয় শ্যূটার ফরিদুল ইউসুফ মহসিন এবং তৃতীয় হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মোস্তাক সরকার।

শেষে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মোস্তাক সরকার, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার এবং কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোহাম্মদ আলী সিদ্দিকী, কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো: মাহমুদুল ইসলাম জানু, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category