আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে গ্রামীন অবকাঠামো সংস্কার কাজের উদ্বোধন করলেন এমপি আনিছ

আসাদুল ইসলাম মিন্টু ত্রিশাল :ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের কোনাবাড়ী গ্রামে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটা) কাজের শুভ উদ্বোধন করেন ১৫২, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সংসদ সদস্য ও শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবিএম আনিছুজ্জামান এমপি।

সোমবার (২৬শে ফেব্রুয়ারী) দুপুরে ত্রিশাল কোনাবাড়ী পাকা রাস্তা হতে কোনাবাড়ী শিংমাড়ার পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত কাঁচা রাস্তার কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে ইউপি সদস্য মাহবুবুল আলম পল্টন বলেন, কোনাবাড়ী গ্রামবাসী দীর্ঘ ২০বছর ধরে এই রাস্তাটি সংস্কারের জন্য দাবী করে আসছে কিন্তু আগের এমপি সহ বিগত ২০বছরে কেউ সংস্কারের উদ্যোগ গ্রহণ করেনি।আলহামদুলিল্লাহ আমাদের বর্তমান এমপি এবিএম আনিছুজ্জামান শপথ গ্রহণ করেই আমাদের এ রাস্তাটি সংস্কারের উদ্যোগ গ্রহণ করেন।এই রাস্তাটি সংস্কারের মাধ্যমে গ্রামবাসীর দীর্ঘ ২০বছরের দুঃখ-কষ্ট লাঘব হলো।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান চানু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল নয়ন,ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান নাসিম,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন সরকার ও আওয়ামী লীগ নেতা বাদশা প্রমুখ।

এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category