আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর শিবপুরে গাড়ীর ধাক্কায় সিএনজি চালকসহ তিনজন নিহত

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরের সৈয়দনগরে অজ্ঞাত এক গাড়ীর ধাক্কায় সিএনজি চালক সহ তিনজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টায় উপজেলার সৈয়দনগর এলাকায়।
নিহতরা হলেন, শিবপুর উপজেলার কামারগাও এলাকার নজরুল ইসলামের ছেলে সিএনজি চালক নাসির উদ্দিন (২৬), একই উপজেলার পালপাড়া গ্রামের রোকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং ফরিদপুর জেলার মৃত তোতা মিয়ার ছেলে শাহিন হোসেন (২৮)।
শিবপুরের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক আবুল খায়ের জানান, ধারণা করা হচ্ছে আঞ্চলিক সড়ক থেকে ঢাকা-সিলেট মহাসড়কে উঠার সময় অজ্ঞাত একটি গাড়ি যাত্রীবাহি একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই মারা যায় সিএনজি চালক নাসির উদ্দিন পরে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেয়ার পথে মারা যায় সিএনজির আরো দুই যাত্রী।
খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতদের সঙ্গে থাকা মুঠোফোনের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়। ওই সময়ে আশেপাশের সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে সিএনজিকে চাপা দেয়া গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর ও মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category