আজ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকমুক্ত দেশ গড়তে হলে খেলার মাঠে আসতে হবে- মেয়র পারভেজ

নিজস্ব প্রতিনিধি ঃকিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে টুর্নামেন্টের সভাপতি পৌর মেয়র মাহমুদ পারভেজ।

বৃহস্প্রতিবার (১ জুন) সকাল ১১ টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মেয়র জানান, আগামী শনিবার (৩ জুন) বিকেল তিনটায় নান্দনিক, জমকালো ও বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে কিশোরগঞ্জে শুরু হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এবং ১৩ জুন ফাইনাল খেলার মাধ্যমে শেষ হবে এ টুর্নামেন্ট।

উদ্বোধনের দিন একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশের জাতীয় ফুটবল টিমের সাবেক তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত “বাংলাদেশ সোনালী অতীত” বনাম “কিশোরগঞ্জ সোনালী অতীত” এর মাঝে।
পরে, রোববার থেকে নক আউট পর্বের এ টুর্নামেন্টে নারায়ণগঞ্জ, ব্রাহ্মণড়ীয়া, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলা ফুটবল টিমসহ আরও চারটি উপজেলা টিম অংশগ্রহণ করবে এ টুর্নামেন্টে।
মেয়র মাহমুদ পারভেজ আরও বলেন, কিশোরগঞ্জের মাটি শুরু থেকেই ফুটবলের জন্য উর্বর ভূমি, কিশোরগঞ্জের মাটি ও মানুষ ফুটবলকে ভালোবাসে। তাই বর্তমান প্রজন্মকে আরো উজ্জীবিত করতে, আমি কিশোরগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে ফুটবলকে জাগ্রত করার জন্যই এ টুর্নামেন্টের আয়োজন। আমি বিশ্বাস করি কোন খেলোয়াড় মাদকসেবী হয় না, মাদক মুক্ত দেশ গড়তে হলে খেলার মাঠে আসতে হবে।

এসময় সংবাদ সম্মেলনে কিশোরগঞ্জ জেলা সোনালী অতীতের সভাপতি মোঃ লায়েক আলী, জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার মোঃ নূরুল ইসলাম, শফিকুল ইসলাম সুরুজ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category