আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর শিলমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি ঃ নরসিংদী সদর উপজেলার শিলমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পুরাতন সদস্য নবায়ন, নতুন সদস্য সংগ্রহ ও ওয়ার্ড ভিত্তিক সদস্য সংগ্রহ বই বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (২৯ মে) দুপুর সাড়ে তিনটার সময় শেখেরচর বাজার ধুমকেতু সংঘের মাঠে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শিলমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মোতালিব মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি এম তালেব হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের সবাইকে দলের বৃহত্তর স্বার্থে হিংসা, বিদ্বেষ ও কাঁদা ছোড়াছুড়ি বন্ধ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাইকে ব্যাক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
আমাদের মনে রাখতে হবে বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত্তর সুসংগঠিত রাজনৈতিক দল তাই এ দলের সদস্য সংগ্রহে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে।
কোন যুদ্ধাপরাধী, স্বাধীনতা বিরোধী, বিএনপি ও জামায়াত শিবিরের লোক যেন আওয়ামী লীগের সদস্য হতে না পারে সেদিকে খেয়াল রাখতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।
এসময় নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল বারিক, নরসিংদী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. জুলহাস, শিলমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মো. গিয়াসউদ্দিন আহমেদ, শেখেরচর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মনিরুজ্জামান ভূঁইয়া, ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিকী রোজি ও আবুল কাশেম প্রমুখ বক্তব্য রাখেন।
পরে নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী পুরাতন সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category