আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবার ছুরিকাঘাতে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ছেলে

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে বাবার ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছেলে।
রোববার (২৮ মে) সকালে সদর উপজেলার কোট শোলাকিয়ার গাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত রাব্বি (২২) সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা গ্রামের দানেসের ছেলে। সদ্য বিবাহিত রাব্বি ইলেকট্রিক মিস্ত্রির কাজ করেন। অভিযুক্ত দানেস জেলা শহরের কোট শোলাকিয়া এলাকায় বেশ কিছুদিন ধরে ছেলে রাব্বিসহ স্বপরিবারে মবিন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে বাবা ছেলের মাঝে পারিবারিক কলহ চলছিল। পারিবারিক কলহের জের ধরে শনিবার (২৭ মে) রাতে দুজনের মাঝে তর্কাতর্কি হয়। পরে রোববার (২৮ মে) সকালে ছুরি দিয়ে বাবা দানেস ছেলে রাব্বিকে গলায়, বুকে ও পিঠে আঘাত করে।

ঘটনার পরপর স্থানীয়রা রাব্বিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এবং অভিযুক্ত দানিসকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দানিসকে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী আরও জানায়, অভিযুক্ত দানিস নেশাগ্রস্ত অবস্থায় ছেলের কাছে নেশার টাকা চেয়ে না পাওয়ায় এ ঘটনার সুত্রপাত। এর আগেও ছেলের কাছে নেশার টাকা চাওয়া নিয়ে ঝগড়াঝাঁটি হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, খবর পেয়ে আমি নিজে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে আসি। আহত রাব্বির খোঁজ নেওয়ার জন্য একজন এএসআইকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category