আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নেক্সট প্রোডাক্ট লিমিটেডের ত্রৈমাসিক সম্মেলনে সেরা বিক্রয়কর্মীকে প্রাইভেটকার উপহার

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ময়মনসিংহঃবাংলাদেশের স্বনাম ধন্য কোম্পানি নেক্সট প্রোডাক্ট লিমিটেডের ত্রৈমাসিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩ টায় ময়মনসিংহের আসপাডা প্রশিক্ষণ একাডেমি সেন্টারে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন নেক্সট প্রোডাক্ট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মাজাহারুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেবি কেয়ার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শহিদুল ইসলাম বাবুল,।চীফ ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম হৃদয়।

নেক্সট প্রোডাক্ট লিমিটেডের কর্মকর্তা তোজাম্মেল হক বকুল এবং ইলিয়াস কবিরের সঞ্চালনায় সেরা বিক্রেতা, ও সেরা পরিবেশকদের মাঝে বিশেষ সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।
এ-সময় মোফাজ্জল হোসেন মনির কোম্পানির সেরা বিক্রয়কর্মী হওয়ায়, তার হাতে কোম্পানির পক্ষ থেকে প্রাইভেট কারের চাবি তুলে দেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর।

প্রধান অতিথি মাজাহারুল ইসলাম তার বক্তব্যে বলেন সরকারের হাতকে শক্তিশালী করতে প্রত্যেককে উদ্যাগতা হতে হবে।
আর নেক্সট প্রোডাক্ট কোম্পানি আপনাদের সেই উদ্যোগতা হওয়ার সুযোগ সৃষ্টি করে দিচ্ছে।

তিনি আরো বলেন স্বপ্ন দেখবেন আপনি, আর আপনার সেই স্বপ্ন বাস্তবায়নে সাহায্য করবে নেক্সট প্রোডাক্ট কোম্পানি।

এ সময় উপস্থিত ছিলেন নেক্সট সেলস এন্ড ট্রেনিং ইনিস্টিউটের কর্মকর্তা মাসুদুল বাসার, খোরশেদ আলম,রায়হান আহমেদ,।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আরিফুল ইসলাম সোহাগ,নাদিম মাহমুদ, বোরহান উদ্দিন, এআই সোহাগ একাউন্ট অফিসার ফাহাদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, নেক্সট প্রোডাক্ট লিমিটেডের পরিবেশকগণ,পাইকারি ও খুচরা বিক্রেতাসহ আমন্ত্রিত বিশেষ ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category