আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালবাসীর সেবা করতে চান যুক্তরাষ্ট্র প্রবাসী আ’লীগ নেতা মাসুদুর রহমান শাহীন

মোঃ আসাদুল ইসলাম মিন্টু,ত্রিশালঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঐতিহ্যবাহী ৫নং রামপুর ইউনিয়নের বড়মা কাকচর গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ সেনাবাহিনীর (অবসরপ্রাপ্ত) সার্জেন্ট বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল কাশেম এর সুযোগ্য সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ ত্রিশাল উপজেলা শাখার সাবেক সফল সমাজকল্যাণ সম্পাদক, দুঃসময়ের ছাত্রলীগ নেতা মোহাম্মদ মাসুদুর রহমান শাহীন।

তিনি ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সর্বসাধারণ মানুষ কে নিঃস্বার্থভাবে সেবা করতে চান।তিনি এলাকার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, মসজিদ-মন্দির নির্মাণ সহ এলাকার অসহায় নিপিড়ীত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতে চান।
তিনি বলেন, আমি একজন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার সন্তান।আমি দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছি।কিন্তু আমার মন পরে আছে আমার জন্মস্থান ত্রিশালের মানুষের প্রতি।আমি যুক্তরাষ্ট্রে থাকা সত্বেও প্রতিনিয়ত আমার এলাকার মানুষের সাথে আমার রয়েছে নিবিড় সম্পর্ক।
তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার “স্মার্ট বাংলাদেশ” গড়ার লক্ষ্যে দেশের মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চায়।জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category