আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে র‌্যাবের অভিযানে ৪৮ কেজি গাঁজাসহ আটক দুই

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলা ও পার্শ্ববর্তী আশুগঞ্জে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪৮ কেজি গাঁজাসহ মো. মনির হোসেন ভূঁইয়া (৪৮) ও মামুন হোসেন (৩৫) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে (৯ এপ্রিল) রোববার সকালে ভৈরব উপজেলার দুর্জয়মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা।
এসময় একটি মাইক্রোবাসসহ মাদক বিক্রেতা মো. মনির হোসেন ভূঁইয়াকে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা মাইক্রোবাস তল্লাশি করে ৩৬ কেজি গাঁজা ও নগদ ৪৫০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
আটককৃত মো. মনির হোসেন ভুইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দেবগ্রাম এলাকার সামসুদ্দিন ভূঁইয়ার ছেলে।
অন্যদিকে, সকালে ব্রাহ্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের সামনে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেন থেকে একটি পিকআপ ভ্যানসহ মাদক বিক্রেতা মামুন হোসেনকে (৩৫) আটক করা হয়। পরে তার দখলে থাকা পিকআপ ভ্যান তল্লাশি করে ১২ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। আটক হওয়া মামুন হোসেন লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাইনাল এলাকার মো. হোসেনের ছেলে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক বিক্রেতারা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category