আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও আনন্দর‌্যালী

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশাল প্রতিনিধিঃযুগান্তরের দুই যুগে পদার্পণ উপলেক্ষে ময়মনসিংহের ত্রিশালে কেক কাটা, আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শনিবার সকালে উপজেলা পরিষদের প্রয়াত ইউএনও রাশেদুল ইসলাম হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি অধ্যাপক খবিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক অনন্ত কাদেরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন, আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক ও ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ আলমগীর কবির, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, এইচএম জোবায়ের হোসাইন, সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ, আতিকুল ইসলাম, সায়েন্স ভিউর পরিচালক রেজাউল করিম রাজু, ত্রিশাল পৌর ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাংবাদিক হুমায়ুন কবির, জিম্মানুল আনোয়ার, আবু রায়হান, রাকিবুল হাসান সুমন, পাওয়ার আইটির পরিচালক দুর্জয় ইসলাম, আশরাফুল ইসলাম, জহিরুল ইসলাম জুসেফ, আরিফ জাহান, বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির, স্বজন বন্ধু কামাল হোসেন, ইতি, কেয়া, লিয়া, শামীম আহমেদ, আহসান হাবিব, যুগান্তর প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা খোরশিদুল আলম মজিব প্রমুখ।

বিভিন্ন স্থানে অবদান রাখায় গুণীজন সংবর্ধনা দেয় সংগঠনটি। যুগান্তরের সেরা পাঠক ও ত্রিশালের উন্নয়নের রূপকার হিসাবে ধর্মবিষয়ক মন্ত্রাণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, বিশিষ্ট সংগঠক ও সমাজ সেবক এবিএম আনিছুজ্জামান মেয়র ত্রিশাল পৌরসভা, সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও যুগান্তর ব্যুরো প্রধান আতাউল করিম খোকন, শিক্ষায় বিশেষ অবদান রাখায় ত্রিশাল সরকারি নজরুল একাডেমির সাবেক প্রধান শিক্ষক আব্দুল খালেক, কৃষিখাতে বিশেষ অবদান রাখায় কৃষিবিদ নিতাই চন্দ্র রায়কে সংবর্ধনা দেওয়া হয়। পরে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category