আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদরে পুর্ব শত্রুতায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া গ্রামে পুর্ব শত্রুতায় শফিকুল ইসলাম নামে এক যুবককে ছুরিকাঘাত করে

হত্যার ঘটনা ঘটেছে।
বুধবার দুপুর ১২ টার দিকে চংশোলাকিয়া এলাকার ফসলি জমিতে কাজ করার সময় ঘাতক রাজন নিহত শফিকুল ইসলামকে একা পেয়ে উপর্যুপরি চুরিকাঘাত করলে তার নারীভূরি বেরিয়ে আসে এবং মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে গ্রামবাসী শফিকুলকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ছুরিকাঘাতে নিহত শফিকুল ইসলাম(৩২),চংশোলাকিয়া এলাকার আব্দুল হেকিম এর ছেলে ও ঘাতক রাজন ইসলাম(২২), পার্শ্ববর্তী বাদে শোলাকিয়া,(আতকাপাড়া) এলাকার মৃত সাইফুল ইসলাম এর ছেলে।
এ ঘটনায় জড়িত রাজনকে সাথে সাথেই গ্রামবাসী আটক করে পুলিশকে খবর দেয়।
গ্রামবাসী জানায়,শফিকুল ও রাজনের মধ্যে পূর্ব শত্রুতা বিরাজ করছিলো।২০২০ সালে শফিকুল,রাজনকে চুরির অপবাদ দেওয়ায় এই ঘটনার জের অনেক দিন পুষে রেখেই হত্যাকান্ডটি ঘটিয়েছে বলে জানা গেছে।
ঘটনার পরপরই জনতা ঘাতক রাজনকে আটক করলে কিশোরগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) তরিকুল ইসলাম, এস আই মদন সাহা,এস আই সাদ্দামের নেতৃত্বে পুলিশ গিয়ে ঘাতককে আটক করে থানায় নিয়ে আসে।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাসে সে পুর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। এব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category