আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পদ্মা সেতুর উদ্বোধন” নানান আয়োজনে কিশোরগঞ্জ, বর্ণাঢ্য র‍্যালিতে সর্বস্তরের অংশগ্রহণ

নিজস্ব প্রতিনিধি ঃ “পদ্মা সেতু নির্মাণ, শেখ হাসিনার অবদান।” স্লোগানে কিশোরগঞ্জে বর্ণাঢ্য এক আনন্দ র‍্যালি বের করা হয়।

কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৫ জুন) সকাল পৌনেনয়টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে বাদ্যযন্ত্রের তালে তালে পুরাতন স্টেডিয়াম পর্যন্ত একটি বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।
উক্ত বর্ণাঢ্য র‍্যালিতে অংশ গ্রহণ করেন জেলা
প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মোঃ জিল্লুর রহমান রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.এম.এ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল
মাসুদ খান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু প্রমুখ’সহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, আওয়ামী লীগ কিশোরগঞ্জ জেলা শাখার বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য রাজনৈতিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, পরিবহন মালিক ও শ্রমিকবৃন্দ, আইনজীবীবৃন্দ, ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ, সুশীল সমাজ জন-প্রতিনিধি এবং জেলার সকল দপ্তরের কর্মকর্তা, প্রশাসনের কর্মকর্তাসহ স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, স্কাউট,বিএনসিসি অংশ নেয় তাতে।

পরে প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানটি বড় পর্দায়
কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে সরাসরি সম্প্রচার করা হয়। এতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্ব, অপরিমেয় প্রজ্ঞা ও দৃঢ়তার প্রতীক পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেন।
ঐতিহাসিক এ অর্জনকে স্মরণীয় রাখতে জেলা প্রশাসন কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে দিনব্যাপি বর্ণাঢ্য উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। মাননীয় প্রধানমন্ত্রীর শুভ উদ্বোধন শেষে জেলা প্রশাসকসহ সম্মানিত অতিথিবৃন্দ ফেস্টুনসহ বেলুন ও পায়রা উড়িয়ে শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।
সেইসাথে সন্ধ্যা ৬ টা হতে বাংলাদেশের বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান (ওপেন কনসার্ট) অনুষ্ঠিত ও উক্ত স্থানে আতশবাজীর আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category