ত্রিশা‌ল উপ‌জেলা যুবলীগের উ‌দ্যো‌গে ঈদ সামগ্রী বিতরণ

ফাতেমা শবনম ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি :

ময়মন‌সিং‌হের ত্রিশা‌ল উপ‌জেলা যুবলীগের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ৫শ প‌রিবা‌রের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শ‌নিবার (৩০ এ‌প্রিল) দুপু‌রে ত্রিশালে ঐ‌তিহ‌্যবাহী সরকা‌রি নজরুল একা‌ডেমী মা‌ঠে প‌বিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাংলা‌দেশ আওয়ামী লী‌গের সভা‌নেত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নি‌র্দেশে ও বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের সংগ্রামী চেয়ারম‌্যান শেখ ফজ‌লে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হো‌সেন খান নি‌খি‌লের আহবা‌নে ৫শতা‌ধিক দুস্থ, অসহায় ও নিম্ন আ‌য়ের পরিবারের মাঝে ত্রিশাল উপ‌জেলা যুবলী‌গ আ‌য়োজ‌নে ঈদ উপহার বিতরণ করা হ‌য়ে‌ছে।

এ সময় ত্রাণ বিতরণ কর্মসূচী উ‌দ্বোধন ক‌রেন, উপ‌জেলা যুবলীগ নেতা শামীম পার‌ভেজ। এতে সভাপ‌তি‌ত্ব ক‌রেন, উপ‌জেলা যুবলী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি শ‌ফিকুল ইসলা‌ম সরদা‌র। উপ‌জেলা যুবলীগ নেতা নজরুল কবীর দিপ‌কের প‌রিচালনায় যুবলী‌গের অন‌্যান‌্য নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন ।

শামীম পা‌রভে‌জ বলেন, প্রতিবছরের ন্যায় এবারও উপ‌জেলা যুবলী‌গের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করছি। সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য। ‌ত্রিশাল উপ‌জেলার মানুষের পাশে সবসময় আছি। আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে ভালোবেসে কাজ করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *