আজ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের মিঠামইনে র‌্যাবের অভিযানে গাঁজা ও নগদ টাকা’সহ দুই মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার নতুন বেরিবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ দুই হাজার ৯২০ টাকা ও মাদক ব্যাবসায় ব্যাবহৃত দুইটি মোবাইল’সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে মিঠামইন উপজেলার নতুন বেরিবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে
৮ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ দুই হাজার ৯২০ টাকা ও মাদক ব্যাবসায় ব্যাবহৃত দুইটি মোবাইল’সহ মো. সানোয়ার হোসেন (৩৮) ও মো. আব্দুর রহিম (৩২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. সানোয়ার হোসেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের হাফটারআওয়ার গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে এবং মো. আব্দুর রহিম একই ইউনিয়নের ইকরবলী গ্রামের দুলাল মিয়ার ছেলে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়েই দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে মিঠামইন থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তবে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযান মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category