আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ মডেল থানায় নতুন ওসির মতবিনিময় সহযোগীতা চাইলেন সাংবাদিকদের

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর মডেল থানায় সদ্য যোগদানকৃত নবাগত (অফিসার্স ইনচার্য) ওসি মোহাম্মদ দাউদ জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

১৫ ডিসেম্বর শনিবার বিকাল চারটায় থানা প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মত বিনিময় সভায় নবাগত ওসি মোহাম্মদ দাউদ তার বক্তব্যে বলেন, আপনারাই সমাজের দর্পণ।
আমি এবং আমার পরিবার সাংবাদিক বান্ধব, আমি আশা করি পুলিশ ও সাংবাদিক মিলেমিশে কাঁধে কাঁধ মিলিয়ে আন্তরিকতার সহিত কাজ করলে বর্তমান সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি ও কিশোর অপরাধ’সহ সব অপরাধ নির্মূল করা সম্ভব।
আমি সকল অপরাধ নির্মূলে আপনাদের সার্বিক সহযোগীতা চাই সেইসাথে ২৪ ঘন্টাই আমি আপনাদের সেবা প্রদানে প্রস্তুত আছি।

মত বিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের জেলা
প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সুবীর বসাক, জিটিভির জেলা প্রতিনিধি মোঃ সোহেল চৌধুরী, এসএ টিভির জেলা প্রতিনিধি চৌধুরী জুয়েল, দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি মোঃ আনোয়ারুল ইসলাম ভূইয়া, মর্নিং গ্লোরীর জেলা প্রতিনিধি ফাইজুল হক গোলাপ, দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি শফিক কবীর, এটিএন নিউজের জেলা প্রতিনিধি শফিক আদনান, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি হাফিজুল ইসলাম সুমন, দৈনিক স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আলি রেজা সুমন প্রমুখ।

এ সময় কিশোরগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন তরিকুল ইসলাম, ইন্সপেক্টর ইন্টিলিজেন্স এন্ড সিপি আক্তারুজ্জামান খান ও থানায় কর্মরত পুলিশে সদস্যগণ’সহ জেলার প্রিন্ট,  ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category