আজ ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জামিয়া ইমদাদিয়া ব্যবসায়ী কল্যাণ ফোরামের কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের প্রাচীনতম ঐতিহ্যবাহী দ্বীনী প্রতিষ্ঠান আল জামিয়াতুল ইমদাদিয়ার নামে প্রতিষ্ঠিত মার্কেটে চলমান ভারাটিয়া দোকানদারদের নিয়ে একটি ব্যবসায়ী সমিতি গঠিত হয়। যা, ২০০৮ সালে স্থাপিত হয় জামিয়া ইমদাদিয়া ব্যবসায়ী কল্যাণ ফোরাম নামের এই সংগঠনটি। কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলো মরহুম ডাক্তার মোহাম্মদ শহীদুল্লাহ এবং সাধারণ সম্পাদক ছিলো জাহাঙ্গীর আলম।

গত মঙ্গলবার রাতে শাহজাদী বইঘরে আয়োজিত সভায় সমিতির পুনর্গঠন উপলক্ষে বিস্তারিত আলোচনা করা হয়। এতে সভাপতিত্ব করেন জাহাঙ্গীর আলম। সভায় একটি উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটি গঠিত হয়। এতে আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম সভাপতি, সালেহ উজ্জামান সাবেত সহসভাপতি, মোঃ মশিউর রহমান রাসেল সাধারণ সম্পাদক, মোঃ সাকিব আলম যুগ্ন সম্পাদক, ডাঃ মোঃ সালাহ উদ্দিন সাংগঠনিক সম্পাদক, ডাঃ মোঃ কামরুল ইসলাম দপ্তর সম্পাদক, মিজানুর রহমান শাহীন কোষাধ্যক্ষ, মোঃ তৌফিক, মো, আনিস আহমেদ ও মোঃ আলমগীর সদস্য নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে অ্যাডভোকেট মোঃ ফজলুর রহমান, এটিএম আনোয়ার, শাহজাহান সাজু,আব্দুস ছোবান গোলাপ, এমএ সাদেক মুকুল, ডাঃ খন্দকার নজরুল ইসলামকে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category