কিশোরগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো প্রাণের ব্যাচ-৯৩

নিজস্ব প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে কিশোরগঞ্জ জেলা শহরের বিভিন্ন স্থানে অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

‘এসএসসি ১৯৯৩ সনের বন্ধুদের প্লাটফর্ম ‘প্রাণের ব্যাচ-৯৩’ নামে বন্ধুত্বপ্রিয় একটি সমাজসেবামূলক সংগঠনের উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়েছে।

প্রাণের ব্যাচ-৯৩ সংগঠনের এডমিন এম মিরাজ হোসেনের ব্যাবস্থাপনায় ও এসএসসি ১৯৯৩ ব্যাচের বন্ধুদের সহযোগীতায় দেশের বিভিন্ন জেলায় একযোগে শীতার্তদের হাতে এসব কম্বল তুলে/পৌঁছে দেন এসএসসি ১৯৯৩ ব্যাচের বন্ধুরা।

বৃহস্প্রতিবার (১৬ ডিসেম্বর) প্রধম প্রহরে ও সকাল ১১টায় কিশোরগঞ্জ জেলা শহরের কালিবাড়ী মোড় সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্তর প্রাঙ্গণে (স্বাধীনতার ৫০ বৎসরকে সম্মান জানাতে) ৫০টি গরিব পরিবারের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।
সেইসাথে জেলার ১৩টি উপজেলায় স্থানীয় বন্ধুদের সহযোগীতায় বিতরন হয়ে থাকে আরো বেশকিছু কম্বল।

এসময় কম্বল/শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রানের ব্যাচ-৯৩’ বন্ধু শাহীনুর রহমান খান শাহীন, আবিদুর রহমান মাসুদ, শফিক কবীর, নূরউল্লাহ্ নুরু,বুলবুল আহমেদ,তোফাজ্জল হোসেন পরাগ, ভৈরবের বন্ধু মাসুম বিল্লাহ্, ফারুকুজ্জামান ফারুক, ময়মনসিংহের বন্ধু তাহমিনা শেখ আশা,তাহশিনুর হোসেন তানিয়া প্রমুখ।

প্রাণের ব্যাচ-৯৩ সংগঠনটির এডমিন এম মিরাজ হোসেন বিগত দিনেও বিভিন্ন সামাজিক কার্যক্রম যেমন রিলিফ প্রোগ্রাম, অসহায়, দরিদ্র এবং এতিম শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি, স্বেচ্ছায় রক্তদান কার্যক্রম, বৃক্ষরোপণ কার্যক্রম সহ করোনা মোকাবেলায় মাস্ক স্যানিটাইজার এবং কর্মহীন ও অসহায়ের পাশে খাদ্য সামগ্রী বিতরন এবং
আরো অনেক সামাজিক কাজে নিজেকে প্রত্যক্ষভাবে যুক্ত রেখেও বিভিন্ন সামাজিক প্ল্যাটফর্মে সক্রিয় রয়েছেন।

বন্ধুপ্রিয় এডমিন এম মিরাজ হোসেন অস্বচ্ছল বন্ধুদের আর্থিকভাবে স্বাবলম্বী ও জীবিকানির্বাহের সুব্যবস্হা করে দিচ্ছে সবসময়।
এরই ধারাবাহিকতায় সারাদেশের ন্যায় কিশোরগঞ্জেও আজ শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *