আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নিকলী হাওরে নিখোঁজ হওয়া পর্যটক সাগরের লাশ দু’দিন পর উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের নিকলী উপজেলায় হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া এক পর্যটকের মরদেহ দুদিন পর উদ্ধার করা হয়েছে।

ভাসমান অবস্থায় আজ রবিবার ১২ সেপ্টেম্বর
বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয় উপজেলার ছাতিরচর ইউনিয়নের পশ্চিম পাশে হাওর থেকে।

নিখোঁজ ওই ব্যক্তির নাম সৈয়দ জাহেরুর রহমান সাগর (৪৫)। যশোর জেলায় তাঁর বাড়ি সদরের কাজীপাড়া কাঁঠালতলা এলাকার
সৈয়দ হাবিবুর রহমানের ছেলে সৈয়দ জাহেরুর রহমান সাগর।
বর্তমানে ব্যবসার সঙ্গে যুক্ত থাকায় সাগর ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় থাকতেন।
তিনি এসএসসি ১৯৯৩ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৯৫-৯৬ লোক প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন। তার ব্যাচের ৫০/৫১ জন বন্ধুদের সাথে গত শুক্রবার হাওর ভ্রমনে এসে সন্ধায় বাসে উঠার সময় তাকে খোঁজে পাওয়া যাচ্ছিলো না।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী জানান, স্থানীয় সূত্রে খবর পেয়ে আজ বেলা ১১টার দিকে উপজেলার ছাতিরচর ইউনিয়নের পশ্চিম পাশে হাওরের পানিতে ভাসমান অবস্থায় ঢাবির সাবেক ছাত্র সাগরের লাশ উদ্ধার করা হয়। সাগরের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ওসি আরও জানান, গত ১০ সেপ্টেম্বর শুক্রবার রাতে নিকলী-মিঠামইন হাওরে নিখোঁজ হন সাগর। ওইদিন সকালে ঢাকা থেকে বন্ধুদের নিয়ে ইঞ্জিনচালিত নৌকায় করে হাওরে ঘুরতে আসেন তিনি। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে নিকলী সদরে ফিরে বাসে ওঠার সময় সাগরকে খুঁজে পাচ্ছিলেন না তাঁর বন্ধুরা। খবর পেয়ে নিকলী থানা পুলিশ ও উপজেলা প্রশাসন তাঁকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান শুরু করে।

ছাতিরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বজলুর রশিদ ভূঁইয়া বলেন, ‘আজ সকালে মাছ ধরতে গিয়ে জলমগ্ন ঝোপ-ঝাড়ের মধ্যে নিখোঁজ সাগরের ভাসমান মরদেহ দেখতে পান স্থানীয় কয়েকজন জেলে। এরপর তাঁরা আমাকে বিষয়টি অবহিত করেন। পরে আমি নিকলী থানার ওসিকে জানাই।’

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category