আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের নগুয়ায় দুই গ্রুপের দ্বন্দ্বে বিজয় নামে এক তরুণ নিহত

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার ও নগুয়া এলাকায় দুই গ্রুপের দ্বন্দ্বে সোমবার (৯ নভেম্বর) বিকালে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় ধারালো চাকুর আঘাতে প্রাণ হারিয়েছে বিজয় (২২) নামে এক তরুণ। নিহত বিজয় শহরের নগুয়া প্রথম মোড়ের আব্দুর রহমানের ছেলে। জানাযায় তার গ্রামের বাড়ি জেলার নিকলী উপজেলায়।

ধারালো চাকুর আঘাতে ক্ষতবিক্ষত বিজয়কে  গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাতেই সেখানে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে বিল্লাল (২৫) নামে এক যুবক তার লোকজনসহ সোমবার (৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় বিজয়ের উপর চড়াও হয়।

এবং তারা বিজয়ের বাম পায়ের হাঁটুর ওপরে ধারালো চাকু দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে গুরুতর আহত করে। আহত বিজয়কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সন্ধ্যার দিকে বিবদমান দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category