আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীর মেঘনায় নৌকাডুবিতে ভাইয়ের মরদেহ উদ্ধার, বোন নিখোঁজ 

আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা: নরসিংদীর মাধবদীর মেঘনাবাজার নৌকাঘাট এলাকায় মেঘনা নদীতে নৌকাডুবিতে মোঃ আব্দুল্লাহ (১২) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে ওই কিশোরের বোন জান্নাতুল ফেরদৌস (১৪)।

নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর গতকাল ৫ জুলাই শুক্রবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলের প্রায় ১ কিলোমিটার দূরে আব্দুল্লাহার মরদেহ ভেসে ওঠে। পরে তাঁর মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

এর আগে গত ৪ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের ভঙ্গারচর গ্রামের মেঘনাবাজার নৌকাঘাট সংলগ্ন নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে নিখোঁজ হয় দুজন।

জান্নাতুল ফেরদৌস ও তাঁর ভাই মো. আব্দুল্লাহ নওগাঁ জেলার মাধবদী পৌর এলাকার টাঁটাপাড়া এলাকার ভাড়াটিয়া এমতাজ উদ্দিনের সন্তান।

বিষয়টি নিশ্চিত করে ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক অনিমেষ হালদার বলেন, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চরদীঘলদী ইউনিয়নের টিটিরচর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য মা-বাবার সাথে বের হন তাঁরা। মেঘনাবাজার নৌকাঘাট থেকে একটি ছোট নৌকা ভাড়া করে ভাই-বোন ও মা-বাবাসহ ছয়জন ওঠেন। ঘাট থেকে কিছুদূর যাওয়ার পর অতিরিক্ত ঢেউ ও বাতাসের কারণে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌ পুলিশ ও ঘাটে থাকা লোকজন মা-বাবাসহ চারজনকে উদ্ধার করলেও নিখোঁজ হয় জান্নাতুল ফেরদৌস ও তাঁর ছোট ভাই আব্দুল্লাহ।

এদিকে নিখোঁজের ১৪ ঘণ্টা পর আব্দুল্লাহর মরদেহ পাওয়া গেলেও নিখোঁজ রয়েছে তার বড়বোন। তাকে উদ্ধারে মেঘনা নদীতে খোঁজাখুজি করছেন এলাকাবাসী ও স্বজনেরা। দুই সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন বাবা-মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category