আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জনতার মুখোমুখি পৌরমেয়র মাহমুদ পারভেজ

শফিক কবীর কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ পৌরসভায় অনুষ্ঠিত হয়েছে জনতার মুখোমুখি পৌর কর্তৃপক্ষ ও সুধী সমাবেশ।

শনিবার ৯ মার্চ সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরসভার আয়োজনে পৌর প্রাঙ্গণে এ সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।


পৌরমেয়র মাহমুদ পারভেজের সভাপতিত্বে পৌরসভার ৯ টি ওয়ার্ডের আমন্ত্রিত সুধীজনের মধ্যে বক্তব্য রাখেন – সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, মনিরুজ্জামান চৌধুরী সোহেল, আশরাফুল ইসলাম, রায়হান ভুইয়া রিপন ও শফিক কবীর, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির জেলা শাখার সভাপতি মজিবুর রহমান বেলাল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম আছমা, সম্পাদক বিলকিস বেগম, নারী উদ্যোক্তা কাকলি আক্তার, প্রবীন শিক্ষক খালেদা আক্তার কল্পনা, কুহিনূর আফজল, নাদিম, বীর মুক্তিযোদ্ধা বাছির উদ্দিন ফারুকী, সমাজ সেবক আবদুর রহমান রুমী, রিপন রায় লিপু, সাইফুল ইসলাম, গিয়াস উদ্দিন মল্লিক, মঈন উদ্দিন, বাবলু খান, লাবলু খান, লায়েক আলী, আবদুল কাইয়ুম প্রমূখ। তাদের বক্তব্যে উঠে আসে নাগরিক সেবা বৃদ্ধি ও বিভিন্ন সমস্যার কথা।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার শত শত আমন্ত্রিত সুধীজন ছাড়াও সকল ওয়ার্ডের কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, পৌর পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।


পরে একে একে প্রতিটি প্রশ্নের জবাব এবং বর্তমান পরিষদের সফলতা ও ব্যর্থতা তুলে ধরে পৌরসভার দীর্ঘমেয়াদী ও স্বাস্থ্যসম্মত পৌরবাসীর জীবনমান ধরে রাখতে গৃহীত অসম্পূর্ণ কার্যক্রম বাস্তবায়নে ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করে সমাপনী বক্তব্য রাখেন পৌরমেয়র মাহমুদ পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category