আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর ৪টিতে নৌকা ও ১টি আসনে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী

মোঃ আল আমিন, নরসিংদী প্রতিনিধি:নরসিংদীর ৫টি আসনে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪। গত রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে টানা বিকাল ৪টা পর্যন্ত।

রোববার রাত সাড়ে ৯টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নরসিংদী জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. বদিউল আলম।
প্রাপ্ত ফলাফল অনুযায়ী নরসিংদী সদর-১ আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম (হিরো) নৌকা প্রতিক নিয়ে তিনি পেয়েছেন ৮৮,১৮৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান ঈগল প্রতিক নিয়ে পেয়েছেন ৫৫,৫৫৯ ভোট।
নরসিংদী ২ (পলাশ) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ খান। তিনি পেয়েছেন ৮৬,৯৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির এ এন এম রফিকুল আলম সেলিম পেয়েছেন ৪,৯১৫ ভোট।
নরসিংদী ৩ (শিবপুর) আসনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা তিনি পেয়েছেন ৫৬,৭৭৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান পেয়েছেন ৪৫,১১৫ ভোট।
নরসিংদী ৪ (মনোহরদী-বেলাব) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন তিনি পেয়েছেন ৭৭,৯৮২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান পেয়েছেন ৭০,৬৮৫ ভোট।
নরসিংদী ৫ (রায়পুরা) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাজিউদ্দিন আহমেদ রাজু তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১,১১,৭৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান পেয়েছেন ৬৪,০৭৭ ভোট।
নরসিংদী জেলার ৫টি আসনে শান্তিপূর্ণ পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪টিতে নৌকা ও ১টি আসনে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হওয়ার ফলাফল ঘোষনা করেন নরসিংদী জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড.বদিউল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category