আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে স্ত্রীর উপর শারীরিক নির্যাতনের অভিযোগ

মোঃ আসাদুল ইসলাম মিন্টু, ত্রিশালঃময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়ন গন্ডখোলা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রমজান আলী (৩৫) তার স্ত্রী শিউলি আক্তার (২৪)কে যৌতুকের টাকা দাবী করে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ উঠেছে।

বিষয়টি নিয়ে শিউলি আক্তারের সাথে কথা বললে তিনি জানান, দীর্ঘদিন যাবত আমার স্বামী ৩ লাখ টাকা যৌতুক দাবী করে আসছিল আমি আমার বাপের বাড়ি থেকে টাকা না আনতে পারায় বিভিন্ন সময় মারধরসহ নানা ধরনের অত্যাচার করে আসছে।
১৪ জুলাই সকালে আবারও যৌতুকের টাকা দাবী করলে আমি রাজি না হওয়ায় আমার দু’হাত বেঁধে কাঠের সাড়ক দিয়ে শরীরের পিটাইয়া রক্তজমাট ও নিলাফুলা জখম করে এঅবস্থায় আমি অজ্ঞান হয়ে পড়লে, এলাকাবাসী উদ্ধার করে আমাকে ত্রিশাল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি
করেন। আমার স্বামী আমার নির্যাতন করে ৩ বছরের একটি ছেলে রেখে দেয়,বিষয়টি আমি ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বারকে অবগত করে থানা অভিযোগ দায়ের করেছি।
ঐ ব্যপারে ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজের সাথে কথা বললে এই ঘটনা সত্যতা শিকার করেছেন পরে স্থানীয় ইউপি সদস্য ফরিদ আহমেদ শ্যামল বলেন, এই মেয়েটির উপর যে নির্যাতন হয়েছে তা অবশ্যই শাস্তি যোগ্য অপরাধ। এই রমজান আলী তার স্ত্রী শিউলী আক্তারকে বিগত সময়ে অনেক নির্যাতন করা হয়েছে বিষয়টি ইউনিয়ন পরিষদ অবগত রয়েছে। গত ১৪/০৭/২৩ ইং তারিখে নির্যাতন ছিল ভয়াবহ পরিকল্প ভাবে হত্যা করার উদ্দেশ্যে এই ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ওসি (তদন্ত) মোঃ আবু বকর সিদ্দিক এর সাথে কথা বললে তিনি বলেন আমরা অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে,সত্যতা পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category