আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদরে পিতা-পুত্রের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

শফিক কবীর ঃ কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের চাঁদের হাসি গ্রামের পিতা পুত্রের ইন্তেকাল, এলাকায় বইছে শোকের ছায়া।
রোববার (২৯ মে) পিতা ওমর ছিদ্দিক নিজ বাড়িতে ভোর ৪ টায় ও পুত্র শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮ টায় ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহী ওয়াইন্নাইলাইহি রাজিউন। তাদের বয়স হয়েছিল (পিতা) বিশিষ্ট মুরুব্বী (কৃষক) ওমর ছিদ্দিক ৮৫ বছর ও তাঁর পুত্র (ক্ষুদ্র ব্যবসায়ী) হারুন অর-রশিদ ৫০ বছর।
ওমর ছিদ্দিক মৃত্যুকালে ২ ছেলে ও ১ মেয়ে রেখে যাওয়ার কয়েক ঘন্টা পরই বিয়োগ হয় ১ ছেলে হারুন অর-রশিদের, তিনিও মৃত্যুকালে ২ ছেলে ১ মেয়ে ও স্ত্রী সহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
বাদ যোহর চাঁদের হাসি ঈদগাহ্ মাঠে দু’জন মরহুমের নামাজে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এলাকাবাসী ও স্থানীয় নেতৃবৃন্দ জানান, একই দিনে অল্প সময়ের ব্যবধানে পিতা পুত্রের মৃত্যু সত্যিই মর্মান্তিক হৃদয়বিদারক। আরো হৃদয়বিদারক ঘটনা মৃত হারুন অর-রশিদের একমাত্র মেয়ে সুমাইয়া আক্তার, সে বাড়িতে দাদার লাশ রেখে দাখিল পরীক্ষায় অংশ নেয়, ফিরে এসে দেখে বাবারও লাশ।
তাদের এই মৃত্যুর সংবাদে সমবেদনা ও জানাযায় অংশ নিতে ছুটে আসেন জেলা উপজেলার বিভিন্ন দলের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও হাজারো মানুষ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category