আজ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশালে বৈদ্যুতিক টান্সফরমারসহ দুইচোর গ্রেফতার

মোঃ আসাদুল ইসলাম মিন্টু,ত্রিশালঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নের আর.কে এগ্রো ফ্রার্ম সংলগ্ন স্থান থেকে বৈদ্যুতিক ট্রানসফরমার চুরি হওয়ার সাড়ে চার ঘন্টার মাঝে দুই চোরকে গ্রেফতারসহ মালামাল উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, স্থায়ী বাসিন্দা গাজীপুর জেলার শ্রীপুর থানার বারতোপা ইউনিয়নের বটতলী ভূঁইয়া বাড়ির সংলগ্ন (চিলমারী) এলাকার মৃত ছফির উদ্দিনের পুত্র ১। আইয়ুব আলী ওরফে কবির (৪৮) অন্যজন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার চারিপাড়া এলাকার আব্দুল আওয়ালের পুত্র ২। নাহিদ (৩৩)।

উল্লেখ্য- গত ৫ই মে সাখুয়া ইউনিয়নের রেজাউল কবীর নামের এক ব্যক্তি তার গরুর ফার্মে বিদ্যুৎ সরবরাহ থাকা পল্লী বিদ্যুৎ সমিতির ৩৫ কে বি বৈদ্যুতিক ট্রান্সফরমারটি চুরি হওয়া নিয়ে একটি অভিযোগ দায়ের করলে ত্রিশাল থানার জনবান্ধব অফিসার মোঃ মাইন উদ্দিন থানা পুলিশের এস আই চৌকশ পুলিশ অফিসার মোঃ মুঞ্জুরুল হককে দায়িত্ব প্রদান করলে সাড়ে চার ঘন্টা অভিযান চালিয়ে আসামীসহ চুরি হওয়া ট্রান্সফরমারটি উদ্ধার করে থানা পুলিশের হেফাজতে নিয়ে আসেন।
এ বিষয়ে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, বাদীর অভিযোগ পেয়ে ডিউটিতে থাকা ত্রিশাল থানা পুলিশের একটি টিমকে তাৎক্ষনিক অভিযান চালাতে নির্দেশ প্রদান করি এই জুরুরী অভিযানে চোর ও মালামাল সাড়ে চার ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হয় ত্রিশাল থানা পুলিশ। আটক হওয়া চোর ট্রান্সফরমার চুরির বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে। তাদের বিরোদ্ধে প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category