আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অনূর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট গ্রুপ পর্বে কিশোরগঞ্জের জয়লাভ, ম্যান অফ দ্য ম্যাচ ‘ওমর’

নিজস্ব  প্রতিনিধি ঃ টাইগার্স অনূর্ধ্ব-১৬ ঢাকা(উত্তর) বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বে প্রথম বারের মতো ময়মনসিংহকে হারিয়ে ৪৫ রানে জয়লাভ করে কিশোরগঞ্জ, এতে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয় দলের অধিনায়ক ওয়াসিক মাহমুদ (ওমর)।

২০ জানুয়ারি শুক্রবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে টাইগার্স অনূর্ধ্ব-১৬ ঢাকা(উত্তর) বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলায় টসে জিতে প্রথমে ব্যাটিং করার স্বীদ্ধান্ত নেয় কিশোরগঞ্জ জেলা দল। তারা ৪৫ ওভারে ৯ উইকেটে সংগ্রহ করে ১৭৩ রান। জবাবে ময়মনসিংহ জেলা দল তাদের সবকটি উইকেট হারিয়ে ৩৬ ওভারে ১২৮ রান করতে সক্ষম হয়। তাতে ৪৫ রানে জয়লাভ করে কিশোরগঞ্জ এবং দলের অধিনায়ক ওয়াসিক মাহমুদ (ওমর) একাই ৪ উইকেট ৪৩ রান সংগ্রহ করে নির্বাচিত হয় ম্যান অফ দ্য ম্যাচ।

উক্ত ম্যাচটি সরাসরি গ্যালারিতে বসে উপভোগ করেন – দলের অধিনায়ক ওয়াসিক মাহমুদ (ওমর) এর পিতা পৌর মেয়র মাহমুদ পারভেজ, মা নাসরিন সুলতানা ঝুমা ও তাদের নিকটাত্মীয় বন্ধুবান্ধব সহ কিশোরগঞ্জ ক্রীড়াঙ্গনের আরো অনেকেই।
দলটির ম্যানেজার হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার নির্বাহী কর্মকর্তা হাসান জাকির বাপ্পি, কোচের দ্বায়িত্বে ছিলেন বিশ্বজিৎ রায় সুমন ও সহকারী সাজ্জাদ হোসেন রনি।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সার্বিক সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থা শেরপুরের আয়োজনে গত ১৫ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় উক্ত টুর্নামেন্টের। গ্রুপ পর্বের ধারাবাহিকতায় আগামী ৩১ জানুয়ারি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category