আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দোকানের প্রদর্শনীতে রাখা চুরি হওয়া ফ্যানটি সিসি ফুটেজে শনাক্ত “চোর আটক”

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ শহরের স্টেশন রোডস্থ মেসার্স জামান রেডিও ইলেকট্রিক হাউজে দোকানের সামনে প্রদর্শনীর জন্য রাখা স্ট্যান্ড ফ্যানটি চুরি হওয়ায় সিসি ফুটেজে তা শনাক্ত করে চোরকে আটক করে কর্তৃপক্ষ।

মেসার্স জামান রেডিও ইলেকট্রিক হাউজের স্বত্বাধিকারী আসাদুজ্জামান খান ঈশা জানান, প্রতিদিনের মতো (৭ ডিসেম্বর) গতকালও দোকানের সামনে প্রদর্শনীর জন্য বিভিন্ন কোম্পানির পাঁচটি স্ট্যান্ড ফ্যান রাখা ছিলো, হঠাৎ করে পাঁচ হাজার টাকা মুল্যের একটি স্ট্যান্ড ফ্যান খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর দোকানের সিসি ফুটেজ পর্যবেক্ষণ করে দেখা যায় সকাল ১০:২০ মিনিটে একজন অজ্ঞাত নামা চোর আমার দোকানের সামনে রাখা স্ট্যান্ড ফ্যানটি চুরি করে নিয়ে যায়। পরে চুরি যাওয়া ফ্যানটি উদ্ধারের জন্য কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে সিসি ফুটেজ অনুযায়ী চোরের সন্ধানে শহরের বিভিন্ন যায়গায় খুঁজাখুঁজির পর
আজ সন্ধ্যায় বড়বাজার রাজু’র মাংসের দোকানে তাকে দেখতে পাই। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে চুরির কথা স্বীকার করায় তাকে থানায় সোপর্দ করে থানা পুলিশের সহায়তায় কাচারী বাজারে কাজল স্টোরে (চুরি যাওয়া ফ্যানটি ১ হাজার টাকায় বিক্রি করা) নামে একটি দোকান হতে উক্ত স্ট্যান্ড ফ্যানটি উদ্ধার করা হয়। চুরের নাম হিরা মিয়া বাড়ি করিমগঞ্জ উপজেলায়, সে রাজু’র মাংসের দোকানের কর্মচারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category