আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

র‍্যাবের অভিযানে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি ঃ মাদক বিরোধী অভিযানে ৮(আট) বোতল বিদেশী মদ, নগদ ৫০০/=(পাঁচশত)টাকা ও ১(এক)টি মোবাইল’সহ ১(এক) মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো.শাহরিয়ার মাহমুদ খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী বিদেশী মদ বিক্রয়ের জন্য কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন দিঘীরপাড় ইউনিয়নের বোর্ডবাজার এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‍্যাবের গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়ায়। ২ ডিসেম্ভর (শুক্রবার) দিবাগত রাত অনুমান সাড়ে আটটায় বাজিতপুর থানাধীন দিঘীরপাড় ইউনিয়নের বোর্ডবাজার এলাকায় কিশোরগঞ্জ র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ৮(আট) বোতল বিদেশী মদ, নগদ ৫০০/=(পাঁচশত)টাকা ও ১(এক)টি মোবাইল’সহ ১(এক) মাদক ব্যবসায়ী বিশাল চন্দ্র দাস (২০)কে আটক করে।

মাদক ব্যবসায়ী বিশাল চন্দ্র দাস উক্ত এলাকার দিলীপ চন্দ্র দাসের ছেলে।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ এলাকায় বিদেশী মদহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদক আইনে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category