আজ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ শহরের হারুয়ায় পারিবারিক কলহে ভাগ্নের হাতে মামি খুন

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া কলেজ রোড এলাকায় পারিবারিক কলহ ও পরকীয়ায় ভাগ্নের হাতে মামি খুন।

শনিবার (২৩ জুলাই) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া কলেজ রোডে পরকীয়ার বলি হয়েছে তিন সন্তানের জননী রোকসানা(৩০)। নিহত রেকসানা একই এলাকার তাইজুলের স্ত্রী।
এ ঘটনা ভাগ্নে মামুনকে আটক করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। মামুন জেলা শহরের শোলাকিয়া এলাকার সোহরাবের পুত্র। সে হারুয়া ক্লাসিক গলিতেই বসবাস করতো, পেশায় সে রংমিস্ত্রি।

নিহত রেকসানার স্বামী তাইজুল বটতলায় চা ব্যাবসায়ী তার দুই ছেলে ও এক মেয়ে। বড় ছেলে শ্রাবণ পিটিআই স্কুলে পড়াশোনা করে। দীর্ঘদিন যাবত ভাগ্নে মামুনের সাথে রোকসানার অবৈধ সম্পর্ক ছিল বলে দাবি করেন এলাকার বেশ কয়েকটি পরিবারের লোকজন। শনিবার দুপুরে তাইজুলের স্ত্রী রান্না করার জন্য প্রস্তুতি নেয়ার সময় মামুন ঘরে প্রবেশ করে এক পর্যায়ে রোকসানাকে ধারালো ছুড়ি দিয়ে জবাই করে হত্যা করে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে মামুনকে ছুড়িসহ আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category