আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

র‍্যাব-১৪ এর পৃথক পৃথক অভিযানে অস্ত্রধারী ও গাঁজার গাছ’সহ দু’জন আটক

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের নিকলি ও সদরে পৃথক পৃথক অভিযান চালিয়ে একটি পাইপ গান ও গাঁজার গাছ’সহ দু’জনকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শাহরিয়ার মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল ১৯ জুন বেলা অনুমান দুপুর ২.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার মজলিশপুর মোড় এলাকা হতে একটি পাইপ গান ও একটি মোবাইল ফোন’সহ অস্ত্রধারী রকিল মিয়া(৪৩) ও বিকেল ৪ঃ০০টায় জেলা সদরের যশোদল মধ্যপাড়া এলাকা হইতে দুটি গাঁজা গাছ’সহ মোঃ মানিক মিয়া(৩৫)কে আটক করে।

অস্ত্রধারী রকিল মিয়া নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের আলীয়াপাড়া গ্রামের মৃত আঃ মালেকের ছেলে এবং গাঁজা ব্যবসায়ী মোঃ মানিক মিয়া সদরের যশোদল মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল বারিকের ছেলে।

আটককৃত আসামিদ্বয় র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্রধারী রকিল মিয়া এলাকায় অস্ত্র সরবরাহের কথা এবং মোঃ মানিক মিয়া গাঁজা বিক্রয় ও সেবনের স্বীকার করে।
আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ও নিকলী থানায় ২টি পৃথক পৃথক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category