আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশা‌ল এন‌পিএস শাখার উ‌দ্যো‌গে ঈদ সামগ্রী বিতরণ

ফা‌তেমা শবনম :ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা (এন‌পিএস) ত্রিশাল উপ‌জেলা শাখার উ‌দ্যো‌গে দুঃস্থ‌দের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

শ‌নিবার (৩০ এ‌প্রিল) দুপু‌রে গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা (এন‌পিএস) ত্রিশাল উপ‌জেলা শাখা কার্যাল‌য়ে অর্ধশতা‌ধিক দুঃস্থ‌দের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরণ করা হ‌য়।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা’র কেন্দ্রীয় শাখার আইন বিষয়ক সম্পাদক অ‌্যাড‌ভো‌কেট মোহাম্মদ আলী। বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল উপ‌জেলা প‌রিষ‌দের সা‌বেক ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান ও গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা (এন‌পিএস) ত্রিশাল উপ‌জেলা শাখার নারী ও শিশু বিষয়ক সম্পাদক মোছাঃ লুৎফুন্নেছা বিউ‌টি, ত্রিশা‌ল উপ‌জেলা যুবলীগ নেতা শামীম পা‌রভে‌জ।

গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা (এন‌পিএস) ত্রিশাল উপ‌জেলা শাখার সভাপ‌তি মোঃ হুমায়ুন কবীর সুমনের সভাপ‌তি‌ত্বে ও গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা (এন‌পিএস) ত্রিশাল উপ‌জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল-মামুন সরকারের প‌রিচালনায় উপ‌স্থিত ছি‌লেন, ত্রিশাল শাখার সি‌নিয়র সহ সভাপ‌তি আলিউল হো‌সেন, সহ সভাপ‌তি সাইফুল মা‌লেক (‌গোলাপ), যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উ‌দ্দিন, সাংগঠ‌নিক সম্পাদক ইকবাল হো‌সেন, প্রচার সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এ ছাড়াও গণমাধ‌্যম ও মানবা‌ধিকার সংস্থা (এন‌পিএস) ত্রিশাল উপ‌জেলা শাখার সকল সদস‌্যগণ উপ‌স্থিত ছি‌লেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category