আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

র‍্যাবের অভিযানে ১০কেজি গাঁজা‘সহ ২মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার পাটুলীঘাট এলাকায় অভিযান চালিয়ে ১০(দশ)কেজি গাঁজা‘সহ ২(দুই) জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‍্যাব-১৪ এর সিপিসি-২, কোম্পান কমান্ডার উপ পরিচালক লেঃ কমান্ডার বিএন, এম শোভন খান জানান, র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিছু মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়ায় ১ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সাড়েদশটায় বাজিতপুর পাটুলীঘাট এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী সাহাংগির মিয়া(৩০) ও আনচর আলী(৪২)কে ১০কেজি গাঁজা‘সহ র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল গ্রেফতার করে।

মাদক ব্যাবসায়ীরা ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের বেড়ইন গ্রামের শাহাজান মিয়া এবং মৃত ইছা মিয়ার পুত্র।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category