আজ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ডেভেলপমেন্ট কাপ ফুটবলের জন্য কিশোরগঞ্জে বাছাই প্রক্রিয়া শুরু করলো জেলা ক্রীড়া অফিস

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর উপজেলার বাছাই দিয়ে শুরু হলো ক্রীড়া পরিদপ্তর এর ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) ২০২২ এর তৃনমূল পর্যায়ে কিশোরগঞ্জ জেলার বাছাই প্রক্রিয়া।

কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে ১৬ ডিসেম্বর বিকেলে এই বাছাই প্রক্রিয়ার উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ।

উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতা
কিশোরগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান শামীমের সভাপতিত্বে, কোচ ইয়াহিয়া ভূইয়া এবং রিপেল হাসানের বাছাইপর্বে সদর উপজেলা থেকে অংশ নেয় ২৬ জন খেলোয়াড়। এতে চূড়ান্ত ভাবে (৩জন) খেলোয়ার মো: জুবায়ের, আশরাফুল ইসলাম এবং কামরুল ইসলামকে নির্বাচন করেন।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ কালের দর্পণকে জানান, আগামী ২০ জানুয়ারির মধ্যে কিশোরগঞ্জ জেলার প্রতিটি উপজেলায় এই বাছাই প্রক্রিয়া সম্পন্ন হবে। প্রতিটি উপজেলা থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় আবাসিক ক্যাম্পের আয়োজন করা হবে। জেলা পর্যায়ের ক্যাম্প থেকে প্রতিভাবান খেলোয়াড়দের বিভাগীয় বাছাইয়ে অংশ নেয়ার সুযোগ পাবে। বাছাইকৃত ৮ বিভাগের খেলোয়াড়দের নিয়ে ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে আয়োজন করা হবে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) ২০২২ টুর্নামেন্ট।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category