আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বাগানবাড়ী ক্রীড়াচক্রের (নবম) মিনি নাইট ক্রীকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলা শহরের চরশোলাকিয়া বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের উদ্যাগে (নবম) মিনি নাইট  ক্রীকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

১৫ জানুয়ারী শুক্রবার রাতে চরশোলাকিয়া বাগপাড়া বাগানবাড়ী মাঠে এ টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিশিষ্ট সমাজসেবক কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সাবেক সভাপতি বাদল রহমান।
এতে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবি সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, কিশোরগঞ্জ পৌর সভার মহিলা কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী।

বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামাজিক সংগঠনের সভাপতি জুয়েলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাদিকুল ইসলামের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক  মানবজমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম,  সাংবাদিক শফিক কবীর, সাংবাদিক ফারুকুজ্জামান,  আওয়ামীলীগ নেতা শেখ মোঃ রতন মিয়া প্রমুখ।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় টুর্নামেন্টের নকআউট পদ্ধতিতে অংশ গ্রহনকারী ১২ টি দলের উপস্থিতিতে জেলা গন-তন্ত্রী পাটির জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদিপ কুমার সরকার উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করেন।

ফাইনাল খেলায় সাদি ফাইটার তারা সুপার ফাইটার দলকে ৯৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এতে ম্যান অব দ্যা ফাইনাল, ম্যান অব দ্যা টুর্নামেন্ট ও ম্যান অব দ্যা ম্যান নির্বাচিত হয় সাদি ফাইটারের মোঃ শাহিন।

খেলা শেষে প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিগণ চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেন।

প্রসঙ্গত, বাগানবাড়ী ক্রীড়াচক্র ও সামজিক সংগঠনের উদ্যোগে বিগত নয় বছর যাবৎ এই টুনামেন্ট অনুষ্টিত হয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category