বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির জেল হত্যা দিবস পালন 

ঢাকা হতে জাকির হোসেন : ৩রা নভেম্বর জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে স্থানঃ উওরা আজিমপুর সময় সন্ধা ৬.৩০ মিনিট উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সভাপতি ইঞ্জি শরিফুল ইসলাম শাকিল, বাংলাদেশ আওয়ামী নবীন লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আল মামুন, বাংলাদেশ আওয়ামী নবীন লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক সম্পাদক মোঃ বিদ্যুৎ মিয়া সহ এ সময় কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন,
এ সময় জাতীয় ৪ নেতা ও বঙ্গবন্ধুর জীবন নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় দিবসের তাৎপর্য তুলে ধরে উপজেলা আওয়ামী নবীন লীগের সভাপতি ইঞ্জি শরিফুল ইসলাম শাকিল বক্তব্যে বলেন, পৃথিবীর ইতিহাসে স্বাধীন দেশে এমন ন্যাক্কারজনক ঘটনা কোথাও ঘটেনি। জেলে বন্দীদের সবচেয়ে বেশি নিরাপদ থাকার কথা থাকলেও ১৯৭৫ সালের এই দিনে জাতির সূর্য সন্তান বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমেদ, এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানকে স্বাধীনতা বিরোধীরা কারাগারে নির্মমভাবে হত্যা করে।
পরে জাতির পিতা, জাতীয় চার নেতাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। জাতীয় জেল হত্যা দিবসের কর্মসূচীতে আওয়ামী নবীন লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *