আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দাবা লীগের সমাপনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুৃষ্টিতব্য দাবা লীগের সমাপনী ও বিজয়ীদের মাঝে ট্রফি এবং মেডেল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ অক্টোবর)সকাল সাড়েদশটায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজের ব্যাবস্থাপনায়, ও ল এন্ড ট্রাস্টের সৌজন্যে কিশোরগঞ্জ জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্টেডিয়ামের হল রুমে আলোচনা সভার মধ্যদিয়ে দাবা লীগের সমাপনীতে প্রধান অতিথি হিসেবে আলোচনা ও ট্রফি মেডেল বিতরন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শামীম আলম।
এতে বিষেশ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

দাবা লীগ পরিচালনা কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল আলম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন দাবা লীগ পরিচালন কমিটির সদস্য সচিব অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) অনির্বাণ চৌধুরী,সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী প্রমূখ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে দাবায় চ্যাম্পিয়ন স্টারলিড স্পোটিং ক্লাব (গাইটাল) ও রানার্স আপ সূচি সংসদ (নগুয়া) ক্লাবের সদস্যদের মেডেল ও হাতে পুরস্কার (ট্রফি) তুলে দেয়া হয়।

এসময় জেলা ক্রীড়া সংস্থা, জেলা প্রশাসন, জেলা পুলিশ ও উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ’সহ আগত ক্রীড়ামোদী সংঘঠনের নেতৃবৃন্দ এবং জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ২৯ সেপ্টেম্বর জেলার ১৫টি ক্লাব এ দাবা লীগে অংশগ্রহণ করে ১ অক্টোবর ফাইনাল অনুৃষ্টিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category