কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনে সভাপতি সুমন সম্পাদক পাপন

নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটিতে সভাপতি আলী রেজা সুমন ও সাধারন সম্পাদক পদে সাজন আহম্মেদ পাপনকে নির্বাচিত করে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে জেলা শহরের ধানসিঁড়ি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে যাদের নাম প্রকাশ করা হয়েছে – দৈনিক স্বদেশ প্রতিদিনের কিশোরগঞ্জ প্রতিনিধি আলী রেজা সুমনকে সভাপতি, দৈনিক খোলা কাগজের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ পোস্টের কিশোরগঞ্জ প্রতিনিধি সাজন আহম্মেদ পাপনকে সাধারণ সম্পাদক এবং দৈনিক অগ্রসরের মোহাম্মদ আলামিনকে সাংগঠনিক সম্পাদক করে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক বাংলার নবকন্ঠের স্টাফ রিপোর্টার এ.এম ওবায়েদ, সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবীর, কলকাতা টিভির জেলা প্রতিনিধি আব্দুর রব, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত সকালের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোবারক হেসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিভিসি টিভির প্রতিনিধি কামরুজ্জামান রাসেল, মহিলা বিষয়ক সম্পাদক দৈনিক শতাব্দীর কন্ঠের স্টাফ রিপোর্টার তাসলিমা আক্তার মিতু, দপ্তর সম্পাদক দৈনিক ডেসটিনির জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ দৈনিক আমাদের বাংলার জেলা প্রতিনিধি মোঃ ফারুকুজ্জামান, কার্যকরী সদস্য যথাক্রমে দৈনিক যায় যায় দিনের জেলা প্রতিনিধি মোঃ আশরাফ আলী, দৈনিক সবুজ নিশানের জেলা প্রতিনিধি ফরহাদ হোসেন, দৈনিক খোলা কাগজের কটিয়াদী উপজেলা প্রতিনিধি আতিকুর রহমান কাযিন, দৈনিক মানবকন্ঠের হাওর প্রতিনিধি হাবিবুর রহমান বিপ্লব, মাই২৪বিডি.কমের সম্পাদক ও প্রকাশক মোবারক হোসেন, দৈনিক আমার বাংলাদেশের নিউজ রুম এডিটর মনির হোসেন, একুশে জার্নাল ডট কমের জেলা প্রতিনিধি আশরাফ আলী সোহান, দৈনিক মাতৃভূমি খবরের জেলা প্রতিনিধি মামুনুর রশীদ।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ডেইলি অবজারভার কিশোরগঞ্জ প্রতিনিধি অ্যাড. এ বি এম লুৎফুর রাশিদ রানা, দৈনিক আমাদের সময়ের কিশোরগঞ্জ প্রতিনিধি অ্যাড. শেখ মাসুদ ইকবাল, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম।

সভায় পূর্ববর্তী কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি সর্বসম্মতিক্রমে ঘোষণা করা হয়। প্রসঙ্গত ২০২০ সালে সংগঠনটি যাত্রা শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *