আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিশা‌লে সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের উ‌দ্যো‌গে শোক দিবস পা‌লিত

ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি :
ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় শোক দিবস উপলক্ষে সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের উ‌দ্যো‌গে আ‌লোচনা সভা, দোয়া ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ‌্যায় উপ‌জেলার ধানী‌খোলা ইউ‌নিয়‌নের ল‌্যাংড়ার বাজা‌রে সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের আ‌য়োজ‌নে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও ১৫ আগ‌স্টে সকল শহি‌দের আত্মার মাগ‌ফেরাত কামনায় আ‌লোচনা সভা, দোয়া ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান মাহমুদা খানম রুমা। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ময়মন‌সিংহ জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সদস‌্য শাহাদাৎ হো‌সেন, ত্রিশাল উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সা‌বেক যুগ্ম আহবায়ক জ‌হিরুল ইসলাম সরক‌ার, ত্রিশ‌াল উপ‌জেলা কৃষকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও যুবল‌ীগ নেতা শামীম পার‌ভেজ, উপ‌জেলা কৃষকলী‌গের সদস‌্য ফারাহ সাদাত কাউসার, ধানী‌খোলা ইউ‌নিয়ন কৃষকলী‌গের সভাপ‌তি আঃ সাত্তার, ধনী‌খোলা ইউ‌নিয়ন যুবলী‌গের যুগ্ম আহবায়ক সৌরভ খান, ধানী‌খোলা ইউ‌নিয়ন তাঁতী লী‌গের আহবায়ক ফের‌দৌস আলম শি‌বির, ধনী‌খোলা ইউ‌নিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, ত্রিশাল উপ‌জেলা নবীনলী‌গের সাধারণ সম্পাদক সা‌রোয়ার হো‌সেন সাগর মন্ডল প্রমুখ।

অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের সভাপ‌তি কমরুল হাসান আ‌রিফ ও সঞ্চালনা ক‌রেন ক্লাবের সাধারণ সম্পাদক ও ময়মন‌সিংহ জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সদস‌্য শ্রী রতন মহাপাত্র।

এসময় আরও উপ‌স্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আ‌লোচনা অনুষ্ঠান শে‌ষে বি‌শেষ মোনাজা‌তের মাধ‌্যমে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও ১৫ আগ‌স্টে সকল শহি‌দের আত্মার মাগ‌ফেরাত কামনা করা হয়। প‌রে এক গণ‌ভো‌জের আ‌য়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category