আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ত্রিশা‌লে যুবলীগ নেতা শামী‌মের উ‌দ্যো‌গে শোক দিবস পা‌লিত

ফা‌তেমা শবনম, ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎবা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে আ‌লোচনা সভা, মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

র‌বিবার (১৫ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল উপ‌জেলা কৃষক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও উপ‌জেলা যুবলী‌গের অন‌্যতম নেতা শামীম পার‌ভে‌জের উ‌দ্যো‌গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎবা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে ত্রিশা‌লের মাঝিপাড়া রো‌ডে এক আ‌লোচনা সভায় অনু‌ষ্ঠিত হয়। আ‌লোচনা শে‌ষে বি‌শেষ মোনাজা‌তের মাধ‌্যমে ১৫ আগ‌স্টে নিহত সক‌লের আত্মার মাগ‌ফিরাত কামনা করা হয়।

বক্তব‌্য কা‌লে যুবলীগ নেতা শামীম পার‌ভেজ ব‌লেন,
১৫ আগস্ট শোকের দিন। বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তার মৃত্যু নেই।বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম। যে আদর্শে উজ্জীবিত হয়েছিল গোটা দেশ। ৭৫ এর ১৫ আগস্ট রাতের অন্ধকারে নির্মমভাবে কিছু ঘাতক জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে। জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি তাঁর গভীর শ্রদ্ধা জ্ঞাপন কর‌ছি।

এ সময় আরও বক্তব‌্য রা‌খেন, বাংলা‌দেশ সড়ক প‌রিবহন শ্রমিক লী‌গ ত্রিশাল উপ‌জেলা শাখার সভাপ‌তি নজরুল কবির দীপক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সভাপ‌তি মা‌নিক আকন্দ, বাংলা‌দেশ কৃষকলীগ ত্রিশাল উপ‌জেলা শাখার সদস‌্য ফারাহ সাদাত কাউসার প্রমুখ।

এ সময় অন‌্যান‌্যদের উপ‌স্থিত ছি‌লেন, মামুন, দে‌লোয়ার, মা‌নিম, তুষার, সাগর, ফাহাদ, ইমন, জামান, নাহিদ, ম‌ফিজুল ইসলাম প্রমুখ।

ফা‌তেমা শবনম
ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category