আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ

নিজস্ব প্রতিনিধি : পুলিশ মেমোরিয়াল ডে-তে কিশোরগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে সোমবার (১ মার্চ) জেলা পুলিশ লাইন্সে আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদীতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া, শোভাযাত্রা এবং আলোচনা সভা ছাড়াও আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সম্মাননা জানানো হয়েছে।
সকালে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।
পুষ্পস্তবক অর্পণে অংশ নেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, বিজ্ঞ পিপি আ্যাডভোকেট শাহ্ আজিজুল হক , বিজ্ঞ জিপি বিজয় শংকর রায় প্রমুখ।
এছাড়া সিআইডি, পিবিআই, রেলওয়ে পুলিশসহ বিভিন্ন ইউনিট এবং প্রয়াত পুলিশ সদস্যদের পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ সময় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে বিশেষ দোয়া ও দিবসটি উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়।
পরে পুলিশ লাইন্স ড্রিল শেডে আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ। এতে অংশ গ্রহন করে আমন্ত্রিত অতিথিবৃন্দের পাশাপাশি শাহাদাত বরণকারী এএসআই আলমগীর হোসেনের ছেলে মোহাম্মদ নাসির উদ্দিন ও পুলিশ সদস্য তোফাজ্জল হোসেনের বাবা মোঃ নুরুল ইসলাম, পিবিআই পুলিশ সুপার মোঃ শাহাদাত হোসেন, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, মোস্তফা কামাল, সাইফুদ্দিন আহমেদ লেনিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমূখ।

আলোচনা সভা শেষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী কিশোরগঞ্জ জেলার ৩৭ পুলিশ সদস্যের পরিবারের সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।
পুলিশ মেমোরিয়াল ডে পালন উপলক্ষে আয়োজিত এসব কর্মসূচীতে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার বিভিন্ন থানা, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং স্থানীয় রাজনৈতিক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category