আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কোম্পানীগঞ্জে সাংবাদিক মোজাক্কির হত্যার বিচারের দাবীতে কিশোরগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : কোম্পানীগঞ্জের সাংবাদিক মোজাক্কির হত্যার বিচারের দাবীতে কিশোরগঞ্জে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

কিশোরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে
রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বিডি চ্যানেল ফোরের প্রধান সম্পাদক আহমাদ ফরিদের সভাপতিত্বে ও সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারী অবসর সুবিধা বোর্ডের সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী, কিশোরগঞ্জ জেলা নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবির, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম জুয়েল, দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি শফিক কবীর, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি, মো. আল আমিন, বিডি চ্যানেল ফোরের বার্তা সম্পাদক আমিনুল হক সাদী প্রমুখ।

এছাড়া মানববন্ধনে সাংগঠনিকভাবে বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটি কিশোরগঞ্জ জেলা শাখা, পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব ও কিশোরগঞ্জ সাংবাদিক ইউনিটের নেতৃবৃন্দ সহ কিশোরগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক এবং কবি-সাহিত্যিক ও সংস্কৃতি কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন।
বক্তাগণ কোম্পানীগঞ্জে সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার বিচার দাবী করে অবিলম্বে দোষীদের খোঁজে বের করে গ্রেফতার পূর্বক শাস্তির জোর দাবী জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category