আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে জাল টাকাসহ এক নারীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জে জাল টাকার নোটসহ এক নারীকে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার মহিশাখালী মোড় এলাকা থেকে এক হাজার টাকার ৮৬(ছিয়াশি)টি জালনোটসহ তাকে আটক করা হয়। আটক জাল টাকা ব্যবসায়ী ঝর্ণা আক্তার (৩৫) করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উলুখোলা এলাকার মোঃ শফিকুল ইসলামের স্ত্রী।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বিএন এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি জালনোট কারবারী চক্র কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে সাধারণ মানুষদেরকে বোকা বানিয়ে ধোকা দিয়ে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য জাল নোট কারবারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন মহিশাখালী মোড় এলাকা হতে জাল নোট চক্রের সদস্য ঝর্না আক্তারকে আটক করা হয়।

আটক জাল টাকা ব্যবসায়ী ঝর্ণা আক্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় জাল টাকার কারবার করে আসছে বলে স্বীকার করেছে। জাল টাকার এই অবৈধ চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category