আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদরে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে নারী মাদক ব্যবসায়ী’সহ আটক দুই

 নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে কিশোরগঞ্জ জেলা সদরের বত্রিশ ও কলাপাড়া এলাকা হতে নয়শত পঞ্চাশ পিস ইয়াবা ট্যাবলেট’সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান- র‍্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‍্যাবের অভিযান পরিচালনা করে আসছে।
র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে
কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের গোয়েন্দা
নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়ায় ১১জানুয়ারি দিবাগত রাত অর্থাৎ ১২ জানুয়ারি ০০.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ সদরের বত্রিশ এলাকা হতে মাদক
ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া (৩৯)কে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ টাকা-১৮,৭০০ টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ১টি মোবাইল সেট’সহ এবং ১২.১০ ঘটিকায় সদরের কলাপাড়া এলাকা হতে মহিলা মাদক ব্যবসায়ী জান্নাতুল ইসলাম বৃষ্টি(২৬)কে ৪৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ র‍্যাবের আভিযানিক দল গ্রেফতার করে।

মাদক ব্যবসায়ী জান্নাতুল ইসলাম বৃষ্টি কলাপাড়া গ্রামের সাঈদ বীন আমিন দিপ্তর স্ত্রী এবং মাদক ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া বত্রিশ মনিপুরঘাটের মৃত গোলাপ মিয়ার ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, দীর্ঘদিন যাবৎ তারা মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করায় ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে
র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category