আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের বাজিতপুরে বিদেশী মদ’সহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পূর্ব পাটুলি এলাকা হতে ৮(আট) বোতল বিদেশী মদ’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান-
র‍্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‍্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে বাজিতপুর থানার পূর্ব পাটুলি এলাকায় পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

তাতে র‍্যাবের গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে ১৫ ডিসেম্বর সাড়েনয়টায় র‍্যাব-১৪,সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল বাজিতপুর থানার পূর্ব পাটুলি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সমরাজ@ ইরামিন (২৫)কে আট বোতল বিদেশী মদ’সহ আটক করে।

মাদক ব্যবসায়ী মোঃ সমরাজ@ ইরামিন বাজিতপুর থানার বলিয়ারদি ইউনিয়নের ওসমানপুর গ্রামের মৃত শাহাবুদ্দির ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী জানায় সে, দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category