কিশোরগঞ্জে বর্নাঢ্য আয়োজনে আইডিইবি’র সুবর্ণ জয়ন্তী পালন

নিজস্ব প্রতিনিধি : ‘নীল অর্থনীতি এনে দেবে সমৃদ্ধি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) এর ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনা সভা, র‌্যালি ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ নভেম্বর) সকালে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা ও পরে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

সংগঠনের সহ-সভাপতি প্রকৌশলী আব্দুল কাইয়ুম আকন্দের সভাপতিত্বে আয়োজিত সুবর্ণ জয়ন্তীর কার্যক্রম উদ্বোধন করেন জেলা বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মো. আক্কাস আলী।

এসময় আলোচনা সভায় অন্যদের মধ্যে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম, কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মো. শরীফুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, অধ্যক্ষ কামরুজ্জামান, পলিটেকনিক শিক্ষক হারুন অর রশীদ প্রমুখ বক্তৃতা করেন।
আলোচনা সভা সঞ্চালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান।
আলোচনা শেষে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় এবং শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতা ক্যাম্পেইন ও সর্ব-সাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *